Ad Code

Ticker

6/recent/ticker-posts

নেমপ্লেট ডিজাইন, বাড়ির নেমপ্লেট ডিজাইন, কবরস্থানের নেমপ্লেট, টেবিল নেমপ্লেট

 

নেমপ্লেট ডিজাইন

নেমপ্লেট ডিজাইন, বাড়ির নেমপ্লেট ডিজাইন, কবরস্থানের নেমপ্লেট, টেবিল নেমপ্লেট

 







নেমপ্লেট ডিজাইন। প্রতিটি বাসা অফিস দরজার জন্য নেমপ্লেট দরকারী একটি প্রোডাক্ট।

আমাদের এখান থেকে যে কোন ধরনের নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। দরজার নেমপ্লেট গুলো কাঠের হয়ে থাকে বেশিরভাগ কাঠের ভিতরে খোদাই করা। ডিজিটাল নেমপ্লেটও দরজায় লাগানো হয়। মায়েশিয়ান বোর্ডের ভিতরে গোল্ডেন সিট দিয়ে তৈরি করা হয় ডিজিটাল নেমপ্লেট। আমাদের এখানে দরজার জন্য দুই ধরনের নেমপ্লেট পাবেন। কাঠের নেমপ্লেট ও ডিজিটাল নেমপ্লেট।






অফিস নেমপ্লেট। অফিসে বিভিন্ন ধরনের নেমপ্লেট হয়ে থাকে। অফিসের দরজার সামনের নেমপ্লেট, অফিস টেবিলের নেমপ্লেট। অফিসিয়াল নেমপ্লেট। অফিসের দরজার সামনের নেমপ্লেট গুলো আপনি কাঠ দিয়ে তৈরি করে নিতে পারবেন। ডিজিটাল সিট দিয়ে তৈরি করে নিতে পারবেন। ক্রিস্টাল গøাস দিয়ে তৈরি করে নিতে পারবেন। স্টীকার প্রিন্ট করে নিতে পারবেন।








টেবিল নেমপ্লেট।

আমাদের এখানে টেবিল নেমপ্লেট আছে দুই ধরনের। একটি চায়না থেকে আসে এলুমিয়ামের তৈরি গোল্ডেন কালার দুটো সাইজ হয় ৮ ইঞ্চি আর একটি ১০ ইঞ্চি।






অন্য টি আপনি কাঠ দিয়ে তৈরি করে নিতে পারবেন। কাঠের ভিতরে লেজার করে তৈরি করে নিতে পারবেন। প্রিন্ট করেও নিতে পারেন কিন্ত প্রিন্টের চেয়ে লেজার টা টেকসই বেশি হবে।




বাসা বাড়ীর নেমপ্লেট। বাসার বাড়ীর জন্য বিভিন্ন ধরনের নেমপ্লেট তৈরি করে নিতে পারেন আমাদের এখান থেকে। মার্বেল পাথরে নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। প্লাস্টিক দিয়ে নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। কাঠ দিয়ে নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। ক্রিস্টাল গøাস দিয়ে নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। লাইটিং দিয়ে নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। প্লাস্টিক কাটিং করে নেমপ্লেট তৈরি করে নিতে পারবেন। 






এখানে যে নেমপ্লেট গুলো দেখছেন এগুলো মিক্লি প্লাস্টিক ও গোল্ডেন কালার প্লাস্টিক দিয়ে তৈরি করা হয়েছে। মিক্লি প্লাস্টিক সাদা কালার প্লাস্টিক কে আমরা মিক্লি প্লাস্টিক বলে থাকি। ২ মিলি থেকে ১০ মিলি পযন্ত মিক্লি প্লাস্টিক হয়ে থাকে আমাদের এখানে। যে কোন সাইজ নিতে পারবেন। ৪ ফিট বাই ৬ ফিট পযন্ত হয়ে থাকে।





উপরে সেটা গোল্ডেন কালার দেখা যাচ্ছে সেটাও প্লাস্টিক গোল্ডেন কালার।

কালার কখনও নষ্ট হবে না। প্লাস্টিকের কালারটাই গোল্ডেন কালার । গোল্ডেন কালার প্লাস্টিক ২ মিলি মোটা হয়ে থাকে।










আপনি যে কোন লিখা দিয়ে তৈরি করে নিতে পারেন নেমপ্লেট গুলো। লেজার কাটিং করে তৈরি করা হয় নেমপ্লেট গুলো।

দাম কিভাবে ধরা হয়।

আপনি কি রকম সাইজ নিবেন লিখা কতটুকু হবে তার উপরে নির্ভর করবে দাম।

এছাড়া প্লাস্টিক কত টুকু মোটা নিবেন সেটার উপরে নির্ভর করে দাম।


2500 Taka Square Fit


আরও বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন


স্মৃতি এন্টারপ্রাইজ
৬৫ ঢাকা ইউনির্ভাসিটি মার্কেট, কাটাবন, ঢাকা-১০০
Mobile: 01922-161269, 01722522579
(প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত 8 টা ভিতরে ফোন দিবেন)

আমাদের সাপ্তাহিক বন্ধ শুকবার। তবে কোন আর্জেন্ট কাজ থাকলে শুকবার বেলা ১২ টা পযন্ত খোলা রাখা হয়।


 website: https://smrityenterprise65.blogspot.com

সম্মাননা ক্রেস্ট ডিজাইনক্রেস্ট ডিজাইনশুভেচ্ছা স্মারকস্বারক সম্মাননাসংবর্ধনাস্বংবর্ধনাবিদায় সংবর্ধনামরণোত্তর ক্রেস্টমরণোত্তর ক্রেস্ট ডিজাইনমরণোত্তরশুভেচ্ছা ক্রেস্ট ডিজাইনঅভিনন্দন ক্রেস্টঅভিনন্দন স্বারকসম্মাননা স্মারকশুভেচ্ছা  অভিনন্দনক্রিস্টাল ক্রেস্ট ডিজাইনক্রিস্টাল ক্রেস্টমেটাল ক্রেস্টক্রেস্টমেটাল ক্রেস্ট ডিজাইনলেজার ক্রেস্ট ডিজাইনলেজার কাটিংলেজার প্রিন্টপ্লাস্টিক ক্রেস্ট ডি প্রিন্ট৩ডি প্রিন্টকাঠের ক্রেস্টমগ প্রিন্টমগ ডিজাইনট্রফিমেডেলভিআইপি ক্রেস্ট ডিজাইনভিআইপি ক্রেস্টভিআইপি সম্মাননাভিআইপি সম্মাননা ডিজাইনস্মৃতি ক্রেস্টসম্মাননা ক্রেস্টশুভেচ্ছা ক্রেস্টসংবর্ধনা ক্রেস্টমগ প্রিন্টম্যাজিক মগ প্রিন্টছবি মগ প্রিন্টদেশি মগ প্রিন্টচায়না মগ প্রিন্টচাবি রিংকাঠের চাবি রিংমেটাল চাবি রিংপ্লাস্টিক চাবি রিংলেজার চাবি রিংকোর্ট পিনপিতল কোর্ট পিনচায়না কোর্ট পিনমেটাল কোর্ট পিনকলমদেশি কলমচায়না কলমইন্ডিয়ান কলমমেটাল কলমপ্লাস্টিক কলমব্যাচমেটাল ব্যাচবুক ব্যাচপ্লাস্টিক ব্যাচহ্যান্ড ব্যাচরিচ ব্রান্ডপেপার ওয়েটক্রিস্টাল পেপার ওয়েটপ্লাস্টিক পেপার ওয়েটকাঠের পেপার ওয়েটক্রেস্টচায়না মেডেলক্রিকেট চায়না মেডেলফুটবল চায়না মেডেলব্যাডমিন্টন চায়না মেডেলসব ধরনের খেলাধুলার চায়না মেডেলচায়না ট্রফিক্রিস্টাল ক্রেস্টচায়না মেটাল ক্রেস্টচায়না মেটাল ফ্রেম ক্রেস্টকাঠের ক্রেস্ট (দেশী), চায়না কাঠের ক্রেস্টকাঠের কলম দানিকাঠের কার্ড হোল্ডারকাঠের পেন হোল্ডারপ্লাস্টিক ক্রেস্টগিফট আইটেমসাইনর্বোডডিজিটাল সাইনর্বোডলিয়ন সাইনলাইটিং সাইনর্বোডপ্লাস্টিক সাইনর্বোডমেটাল সাইনর্বোডএসএস সাইনর্বোড সব কিছু পাবেন আমাদের কাছে সব কিছু আমাদের নিজস্ব মেশিং  নিজস্ব কারখানায় তৈরী করা হয়