Ad Code

Ticker

6/recent/ticker-posts

প্লাস্টিকের চাবির রিং ডিজাইন, Key Ring, Digital Key Ring Design/Smrity Enterprise

প্লাস্টিকের চাবির রিং ডিজাইন

Key Ring, Digital Key Ring Design/Smrity Enterprise 


প্লাস্টিক চাবি রিং









প্লাস্টিকের চাবির রিং মিনিমাম ১০০ পিছ
সাইজ ১.২৫ বাই ২.২৫  ২৫ টাকা পিছ

প্লাস্টিকের চাবির রিং মিনিমাম ৫০০ পিছ
সাইজ ১.২৫ বাই ২.২৫  ২২ টাকা পিছ

প্লাস্টিকের চাবির রিং মিনিমাম ১০০০ পিছ
সাইজ ১.২৫ বাই ২.২৫  ২০ টাকা পিছ







স্মৃতি এন্টারপ্রাইজ প্লাস্টিক চাবি রিং সব ধরনের ডিজাইন দিয়ে আমরা চাবি রিং তৈরি করতে পারি। আপনি আপনার ইচ্ছা মতো ডিজাইন দিয়ে চাবি রিং তৈরি করে নিতে পারবেন। সব ধরনের লিখা লোগো ছবি আলপোনা দিয়ে চাবি রিং বানাতে পারবেন।















মিনিমাম ১০০ পিছ অর্ডান করতে হবে। ১০০ পিছ তৈরি করতে আমাদেও ৩ থেকে ৪ দিন সময় লাগে। ১০০ থেকে ৫০০ পিছ তৈরি করতে ৫ থেকে ৬ দিন সময় লাগে। ৫০০ থেকে ১০০০ পিছ তৈরি করতে ৭ দিন সময় লাগে।

















 ১০০০ থেকে ৫০০০ হাজার পিছ তৈরি করতে ১২ থেকে ১৫ দিন সময় লাগে। এছাড়া আপনার আরো তাড়াতাড়ি প্রয়োজন হলে আলোচনা করে নিতে পারবেন আমাদের সাথে। আমরা কারতে মাধ্যমে কাজ করি না। সম্পূন্ন নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি করা হয়।







  কলম, দশেি কলম,  চায়না কলম, চাবি রংি, প্লাস্টকি চাবি রংি, মটোল চাবি রংি, কাঠরে চাবি রংি, পপোর ওয়টে, প্লাস্টকি পপোর ওয়টে, ক্রস্টিাল পপোর ওয়টে, কাঠরে পপোর ওয়টে, র্কাড হোল্ডার, প্লাস্টকি র্কাড হোল্ডার, ক্রস্টিাল র্কাড হোল্ডার, কাঠরে র্কাড হোল্ডার, র্কোটপনি, চায়না র্কোটপনি, পতিলরে র্কোটপনি, এচংি করা র্কোটপনি, কালার প্রন্টি র্কোটপনি, ব্যাচ, নমে ব্যাচ, পকটে ব্যাচ, স্কুল ব্যাচ, হ্যান্ড ব্যান্ড, চায়না দশেী, খোদায় করা হ্যান্ড ব্যান্ড, প্রন্টি করা হ্যান্ড ব্যান্ড, চায়না টা খোদাই করা যায় দশেী টা খোদাই করা যায় না স্কনি প্রন্টি করা যায়। নমেপ্লটে, আপনার বাসার নমেপ্লটে, অফসিরে নমেপ্লটে, পারসোনাল নমেপ্লটে। র্অনার র্বোড। সব ধরনরে র্অনারর্বোড করা হয়। পতিলরে র্অনারর্বোড, ডজিটিাল র্অনারর্বোড। এছাড়াও আপনার পছন্দ মতো যে কোন ধরনরে ডজিাইল দলিে আমরা করে দতিে পারবো।













  



















































আরও বিস্তারিত তথ্যেও জন্য যোগাযোগ করুন

স্মৃতি এন্টারপ্রাইজ
৬৫ ঢাকা ইউনির্ভাসিটি মার্কেট, কাটাবন, ঢাকা-১০০
মোবাইল: ০১৭২২৫২২৫৭৯, ০১৯২২১৬১২৬৯ (প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা ভিতরে ফোন দিবেন)
আমাদের সাপ্তাহিক বন্ধ শুকবার। তবে কোন আর্জেন্ট কাজ থাকলে শুকবার বেলা ১২ টা পযন্ত খোলা রাখা হয়।