Ad Code

Ticker

6/recent/ticker-posts

Photo Frame, Rock Stone Photo Frame, Stone Photo Print, Sublimation Stone, Smrity Enterprise

Sublimation Stone Photo Frame, Rock Stone

 Photo Frame, Stone Photo Print



পিস্টন পাথর
পিস্টন পাথরের ভিতরে ছবি প্রিন্ট। প্রিয় জন কে গিফট করার জন্য পিস্টন পাথর অনেক জনপ্রিয় একটি জিনিষ। কারও জন্মদিনে, বিবাহ বার্ষিকিতে, সুন্দর একটি মুহুর্তোর একটি ছবি দিয়ে তৈরি করে নিতে পারেন পিস্টন পাথরে। পিস্টন পাথরের মধ্যে যে প্রিন্ট দেওয়া হয় সেটা হিট প্রিন্ট বলা হয়। এই প্রিন্ট গুলো কখনও নষ্ট হবে না। প্রিন্ট উঠে যাওয়ার কোন সম্ভাবনা নেই পারমানেন্ট প্রিন্ট। যে কাউকে খুশি করার জন্য অনেক সুন্দর একটি জিনিষ পিস্টন পাথর।


পিস্টন পাথর ডিজিটাল হিট প্রিন্ট
৭ বাই ১১ সাইজ 2200 টাকা পিছ
৫.৫ বাই ১১ সাইজ 1600 টাকা পিছ
৫ বাই ৮ সাইজ ১০০০ টাকা পিছ
৪ বাই ৮ সাইজ ১০০০ টাকা পিছ
এখানে ১ পিছের দাম দেওয়া আছে। আপনার যদি বেশি হয় সেক্ষেত্রে কিছু কম রাখা যাবে। 




৭ বাই ১১ সাইজ







৪ বাই ৮ সাইজ





৪ বাই ৮ সাইজ





৪ বাই ৮ সাইজ




৪ বাই ৮ সাইজ







৪ বাই ৮ সাইজ







৭ বাই ১১ সাইজ

পিস্টন পাথর গুলো আমরা নিজেরাই চায়না থেকে নিয়ে এসে থাকি। ৪ টি সাইজ আছে আমাদের এখানে। সব চেয়ে বড় সাইজ ৭ ইঞ্চি বাই ১১ ইঞ্চি। তারপর ৫.৫ ইঞ্চি বাই ১১ ইঞ্চি। ৪.৫ ইঞ্চি বাই ৮ ইঞ্চি। সব চেয়ে ছোট ৫ বাই ৭ ইঞ্চি। এই চারটি সাইজ আসাদের কাছে আছে আপনি যে কোন একটি সাইজে তৈরি করে নিতে পারেন। আপনার প্রিয়জন কে গিফট করতে পারেন। আপনার ফ্যামিলি ছবি দিয়ে তৈরি করে নিতে পারেন।




৫.৫ বাই ১১ সাইজ 


পিস্টন পাথর গুলো তৈরি করার জন্য আমরা একদিন সময় নিয়ে থাকি। আপনি যদি একটি পাথর তৈরি করে নিতে চান সেক্ষেত্রে আমরা একদিন সময় নিয়ে থাকি। আপনি যে দিন অর্ডার করবেন তারপরের দিন নিতে পারবেন। আপনি যদি ১ পিছের বেশি তৈরি করেন, ২ পিছ অথবা ৫ পিছ সেক্ষেত্রেও একদিন সময় লাগবে। আপনি যদি ১০ থেকে ২০ পিছ তৈরি করেন সেক্ষেত্রে ২ দিন সময় নিয়ে থাকি আমরা। যদি আরও বেশি হয় ৫০ পিছ থেকে ১০০ পিছ সেক্ষেত্রে ৩ থেকে ৪ দিন সময় নিয়ে থাকি আমরা।





৫.৫ বাই ১১ সাইজ 

পিস্টন পাথর গুলো অর্ডার করার জন্য আমাদের দোকানে এসে অর্ডার করতে পারেন। আমাদের দোকানের নাম, স্মৃতি এন্টারপ্রাইজ, ৬৫ ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেট কাঁটাবন, ঢাকা-১০০০। অথবা আমাদের ফোনে যোগাযোগ করে অর্ডার করতে পারেন।
আপনি যদি ঢাকার বাহিরে হয়ে থাকেন সেক্ষেত্রে আমাদের ফোনে যোগাযোগ করে অর্ডার করতে পারেন। আপনার যে লিখাটি হবে আমাদের ইমেইলে পাঠিয়ে দিতে হবে। 






৪ বাই ৮ সাইজ




আপনি যে সাইজ পিস্টন পাথর নিবেন সেই সাইজ অনুযায়ি আমরা ডিজাইন করে আপনার ইমেইলে পাঠিয়ে দিব আপনি কনর্ফাম করে দিলে তারপর আমরা প্রিন্টে যাবো। আপনার ওখানে যে কুরিয়ার আছে আমাদের কে বললে আমরা সেই কুরিয়ারের মাধ্যমে আপনার প্রোডাক্টটি পাঠিয়ে দিতে পারবো।




৫ বাই ৮ সাইজ




আরও বিস্তারিত তথ্যেও জন্য যোগাযোগ করুন

স্মৃতি এন্টারপ্রাইজ
৬৫ ঢাকা ইউনির্ভাসিটি মার্কেট, কাটাবন, ঢাকা-১০০
মোবাইল: ০১৭২২৫২২৫৭৯, ০১৯২২১৬১২৬৯ (প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত 7 টা ভিতরে ফোন দিবেন)
আমাদের সাপ্তাহিক বন্ধ শুকবার। তবে কোন আর্জেন্ট কাজ থাকলে শুকবার বেলা ১২ টা পযন্ত খোলা রাখা হয়।



Facebook Page: https://www.facebook.com/crestshopbd

 website: https://smrityenterprise65.blogspot.com


সম্মাননা ক্রেস্ট ডিজাইনক্রেস্ট ডিজাইনশুভেচ্ছা স্মারকস্বারক সম্মাননাসংবর্ধনাস্বংবর্ধনাবিদায় সংবর্ধনামরণোত্তর ক্রেস্টমরণোত্তর ক্রেস্ট ডিজাইনমরণোত্তরশুভেচ্ছা ক্রেস্ট ডিজাইনঅভিনন্দন ক্রেস্টঅভিনন্দন স্বারকসম্মাননা স্মারকশুভেচ্ছা  অভিনন্দনক্রিস্টাল ক্রেস্ট ডিজাইনক্রিস্টাল ক্রেস্টমেটাল ক্রেস্টক্রেস্টমেটাল ক্রেস্ট ডিজাইনলেজার ক্রেস্ট ডিজাইনলেজার কাটিংলেজার প্রিন্টপ্লাস্টিক ক্রেস্ট ডি প্রিন্ট৩ডি প্রিন্টকাঠের ক্রেস্টমগ প্রিন্টমগ ডিজাইনট্রফিমেডেলভিআইপি ক্রেস্ট ডিজাইনভিআইপি ক্রেস্টভিআইপি সম্মাননাভিআইপি সম্মাননা ডিজাইনস্মৃতি ক্রেস্টসম্মাননা ক্রেস্টশুভেচ্ছা ক্রেস্টসংবর্ধনা ক্রেস্টমগ প্রিন্টম্যাজিক মগ প্রিন্টছবি মগ প্রিন্টদেশি মগ প্রিন্টচায়না মগ প্রিন্টচাবি রিংকাঠের চাবি রিংমেটাল চাবি রিংপ্লাস্টিক চাবি রিংলেজার চাবি রিংকোর্ট পিনপিতল কোর্ট পিনচায়না কোর্ট পিনমেটাল কোর্ট পিনকলমদেশি কলমচায়না কলমইন্ডিয়ান কলমমেটাল কলমপ্লাস্টিক কলমব্যাচমেটাল ব্যাচবুক ব্যাচপ্লাস্টিক ব্যাচহ্যান্ড ব্যাচরিচ ব্রান্ডপেপার ওয়েটক্রিস্টাল পেপার ওয়েটপ্লাস্টিক পেপার ওয়েটকাঠের পেপার ওয়েটক্রেস্টচায়না মেডেলক্রিকেট চায়না মেডেলফুটবল চায়না মেডেলব্যাডমিন্টন চায়না মেডেলসব ধরনের খেলাধুলার চায়না মেডেলচায়না ট্রফিক্রিস্টাল ক্রেস্টচায়না মেটাল ক্রেস্টচায়না মেটাল ফ্রেম ক্রেস্টকাঠের ক্রেস্ট (দেশী), চায়না কাঠের ক্রেস্টকাঠের কলম দানিকাঠের কার্ড হোল্ডারকাঠের পেন হোল্ডারপ্লাস্টিক ক্রেস্টগিফট আইটেমসাইনর্বোডডিজিটাল সাইনর্বোডলিয়ন সাইনলাইটিং সাইনর্বোডপ্লাস্টিক সাইনর্বোডমেটাল সাইনর্বোডএসএস সাইনর্বোড সব কিছু পাবেন আমাদের কাছে সব কিছু আমাদের নিজস্ব মেশিং  নিজস্ব কারখানায় তৈরী করা হয়