Ad Code

Ticker

6/recent/ticker-posts

প্লাস্টিক ক্রেস্ট ডিজাইন, সংবর্ধনা ক্রেস্ট ডিজাইন, সম্মাননা স্মারক ক্রেস্ট, ক্রেস্ট নমুনা/স্মৃতি এন্টারপ্রাইজ

 প্লাস্টিক ক্রেস্ট ডিজাইন



২০০০ টাকা পিছ



 




প্লাস্টিক ক্রেস্ট ডিজাইন
আপনি যে কোন ধরনের প্লাস্টিকের ক্রেস্ট তৈরি করে নিতে পারবেন। যে কোন ধরনের সেপে অনুয়ায়ি। আমরা অনেক কম সময়ে অনেক কম দামে প্লাস্টিকের ক্রেস্ট গুলো বিক্রি করে থাকি। সব চেয়ে ভালো মানের প্লাস্টিক দিয়ে আমরা এই ক্রেস্ট গুলো তৈরি করে থাকি। প্লাস্টিকের এই ক্রেস্ট গুলোতে তিন ধরনের প্রিন্ট হয়ে থাকে।

১। ইউভি প্রিন্ট, ইউভি প্রিন্টটি সরাসরি প্লাস্টিকের মধ্যে প্রিন্ট হয়ে থাকে। ইউভি প্রিন্ট কখনও উঠার সম্ভাবনা নেই। আপনি সব ধরনের লিখা, যে কোন ধরনের লোগো, ছবি আলপোনা যে কোন ধরনের ডিজাইন ব্যবহার করতে পারবেন। 

২। লেজার প্রিন্ট, লেজার প্রিন্ট (খোদাই করা প্রিন্ট) করতে পারবেন। প্লাস্টিকের মধ্যে লেজার প্রিন্ট করলে সাদা দেখা য়ায়। আপনি চাইলে কালারও করতে পারবেন আবার সাদাও রাখতে পারবেন। আপনার যেটা ভালো লাগেড় সেটাই করতে পারবেন।

৩। স্টিকার প্রিন্ট, স্টিকার প্রিন্ট প্লাস্টিকের পিছন থেকে লাগানো হয়ে থাকে। স্টিকার প্রিন্টে আপনি যে কোন ধরনের কালার ব্যবহার করতে পারবেন। যে কোন লিখা, ছবি, মনোগ্রান, স্যাডো আলপোনা ইত্যাদি দিতে পারবেন।

প্লাস্টিক মোটা চিকন অনেক রকম হয়ে থাকে।
৩ মিলি থেকে শুরু ৩০ মিলি পযর্ন্ত আমাদের কাছে পাবেন।
ক্রেস্টের মধ্যে সাধারণত ৮ মিলি ও ১০ মিলি ব্যবহার করা হয়ে থাকে। 
৩ মিলি
৪ মিলি
৫ মিলি
৬ মিলি
৮ মিলি
১০ মিলি
১২ মিলি
১৫ মিলি
১৮ মিলি
২০ মিলি
২৫ মিলি
৩০ মিলি
এই থিকনেসে আপনি যে কোন থিকনেস দিয়ে ক্রেস্ট তৈরি করে নিতে পারবেন।
একপিছ ক্রেস্ট তৈরি করতে আমরা একদিন সময় নিয়ে থাকি। যদি বেশি হয় সেক্ষেত্রে ২ থেকে ৩ দিন সময় নিয়ে থাকি।



ইউভি প্রিন্ট

প্লাস্টিক ক্রেস্ট ১২০০ টাকা পিছ



প্লাস্টিক ক্রেস্ট ১৫০০ টাকা পিছ


প্লাস্টিক ক্রেস্ট ১৫০০ টাকা পিছ


প্লাস্টিক ক্রেস্ট ১৫০০ টাকা পিছ


ইউভি প্রিন্ট



প্লাস্টিক ক্রেস্ট ১২০০ টাকা পিছ



প্লাস্টিক ক্রেস্ট ৮০০ টাকা পিছ



ইউভি প্রিন্ট

প্লাস্টিক ক্রেস্ট ১৫০০ টাকা পিছ



ইউভি প্রিন্ট


প্লাস্টিক ক্রেস্ট ৫০০ টাকা পিছ



প্লাস্টিক ক্রেস্ট ৫০০ টাকা পিছ





প্লাস্টিক ক্রেস্ট ১৮০০ টাকা পিছ



প্লাস্টিক ক্রেস্ট ৫০০ টাকা পিছ

লেজার প্রিন্ট


প্লাস্টিক ক্রেস্ট 3500 টাকা পিছ


আরও বিস্তারিত তথ্যেও জন্য যোগাযোগ করুন

স্মৃতি এন্টারপ্রাইজ
৬৫ ঢাকা ইউনির্ভাসিটি মার্কেট, কাটাবন, ঢাকা-১০০
মোবাইল: ০১৭২২৫২২৫৭৯, ০১৯২২১৬১২৬৯ (প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত 7 টা ভিতরে ফোন দিবেন)
আমাদের সাপ্তাহিক বন্ধ শুকবার। তবে কোন আর্জেন্ট কাজ থাকলে শুকবার বেলা ১২ টা পযন্ত খোলা রাখা হয়।


Facebook Page: https://www.facebook.com/crestshopbd

 website: https://smrityenterprise65.blogspot.com


সম্মাননা ক্রেস্ট ডিজাইনক্রেস্ট ডিজাইনশুভেচ্ছা স্মারকস্বারক সম্মাননাসংবর্ধনাস্বংবর্ধনাবিদায় সংবর্ধনামরণোত্তর ক্রেস্টমরণোত্তর ক্রেস্ট ডিজাইনমরণোত্তরশুভেচ্ছা ক্রেস্ট ডিজাইনঅভিনন্দন ক্রেস্টঅভিনন্দন স্বারকসম্মাননা স্মারকশুভেচ্ছা  অভিনন্দনক্রিস্টাল ক্রেস্ট ডিজাইনক্রিস্টাল ক্রেস্টমেটাল ক্রেস্টক্রেস্টমেটাল ক্রেস্ট ডিজাইনলেজার ক্রেস্ট ডিজাইনলেজার কাটিংলেজার প্রিন্টপ্লাস্টিক ক্রেস্ট ডি প্রিন্ট৩ডি প্রিন্টকাঠের ক্রেস্টমগ প্রিন্টমগ ডিজাইনট্রফিমেডেলভিআইপি ক্রেস্ট ডিজাইনভিআইপি ক্রেস্টভিআইপি সম্মাননাভিআইপি সম্মাননা ডিজাইনস্মৃতি ক্রেস্টসম্মাননা ক্রেস্টশুভেচ্ছা ক্রেস্টসংবর্ধনা ক্রেস্টমগ প্রিন্টম্যাজিক মগ প্রিন্টছবি মগ প্রিন্টদেশি মগ প্রিন্টচায়না মগ প্রিন্টচাবি রিংকাঠের চাবি রিংমেটাল চাবি রিংপ্লাস্টিক চাবি রিংলেজার চাবি রিংকোর্ট পিনপিতল কোর্ট পিনচায়না কোর্ট পিনমেটাল কোর্ট পিনকলমদেশি কলমচায়না কলমইন্ডিয়ান কলমমেটাল কলমপ্লাস্টিক কলমব্যাচমেটাল ব্যাচবুক ব্যাচপ্লাস্টিক ব্যাচহ্যান্ড ব্যাচরিচ ব্রান্ডপেপার ওয়েটক্রিস্টাল পেপার ওয়েটপ্লাস্টিক পেপার ওয়েটকাঠের পেপার ওয়েটক্রেস্টচায়না মেডেলক্রিকেট চায়না মেডেলফুটবল চায়না মেডেলব্যাডমিন্টন চায়না মেডেলসব ধরনের খেলাধুলার চায়না মেডেলচায়না ট্রফিক্রিস্টাল ক্রেস্টচায়না মেটাল ক্রেস্টচায়না মেটাল ফ্রেম ক্রেস্টকাঠের ক্রেস্ট (দেশী), চায়না কাঠের ক্রেস্টকাঠের কলম দানিকাঠের কার্ড হোল্ডারকাঠের পেন হোল্ডারপ্লাস্টিক ক্রেস্টগিফট আইটেমসাইনর্বোডডিজিটাল সাইনর্বোডলিয়ন সাইনলাইটিং সাইনর্বোডপ্লাস্টিক সাইনর্বোডমেটাল সাইনর্বোডএসএস সাইনর্বোড সব কিছু পাবেন আমাদের কাছে সব কিছু আমাদের নিজস্ব মেশিং  নিজস্ব কারখানায় তৈরী করা হয়