Ad Code

Ticker

6/recent/ticker-posts

Marble Pathar Name Plate Design/Stones Engraved Name Plate Shop, মার্বেল পাথরের নেমপ্লেটে

Marble Pathar Name Plate Design/Stones Engraved Name Plate Shop


ইটালিয়ান মার্বেল পাথরে খোদাই করে নেমপ্লেট তৈরি করে থাকি, স্মৃতি এন্টারপ্রাইজ


মার্বেল পাথরের নেমপ্লেটের অনেক কয়টি সাইজ হয়ে থাকে।
৬ বাই ৮ ইঞ্চি 2000 taka
৮ বাই ১২ ইঞ্চি 2000 taka
১০ বাই ১২ ইঞ্চি 2000 taka
১২ বাই ১২ ইঞ্চি 2000 taka
১৮ বাই ১২ ইঞ্চি 3000 taka
১২ বাই ২৪ ইঞ্চি 4000 taka
১৮ বাই ২৪ ইঞ্চি 6000 taka
২৪ বাই ৩৬ ইঞ্চি 12000 taka
এছাড়াও আপনি যে সাইজ বলবেন সে সাইজ অনুযায়ি তৈরি করে দেওয়া য়াবে।










































মার্বেল পাথরে খোদাই করে তারপর কালার করা হয়, এজন্য কালার কখনও উঠে যাওয়ার ভয় থাকে না। লিখা গুলো সম্পূন্ন খোদাই করে তারপর তৈরি করা হয় এই পাথর গুলো। লিখার কালার সাধারণও কালো কালার ব্যবহার করা হয়। কালো কালার টি দেখতে সব চেয়ে বেশি সুন্দর লাগে। আপনি চাইলে অন্য কালারও ব্যবহার করতে পারবেন। সর্বোচ্চ ৪ টি কালার ব্যবহার করতে পারবেন মার্বেল পাথরে। সব আলাদা আলাদা কালার হতে হবে। কোন ধরনের স্যাডো, মানুষের ছবি অনেক ছোট ছোট আলপনা এগুলো খোদাই করে কালার করা যায় না।
এরকম একটি (১) মার্বেল পাথরে খোদাই করে একটি পাথর তৈরি করেত আমাদের সর্বোচ্চ তিন (৩) দিন সময় নিয়ে থাকি। আপনার যদি বেশি হয় ২ পিছ ৩ পিছ অথবা আরও বেশি সেক্ষেত্রে আরও বেশি সময় লাগবে। সেক্ষেত্রে আমাদের সাথে আলোচনা করে নিতে পারেন। 





আপনি ঢাকার মধ্যে হইলে আমাদের দোকানে এসে অর্ডার করতে পারেন। দোকানে আসার সমস্যা হলে ফোনে অর্ডার করতে পারেন। আপনার যে লিখাটি হবে আমাদের ইমেইলে পাঠিয়ে দিবেন আমরা এখান থেকে ডিজাইন করে আপনাকে ইমেইলে পাঠিয়ে দিব আপনি ওকে বললে তারপর আমরা কাজ শুরু করবো।
আর আপনি যদি ঢাকার বাহিরে হন সেক্ষেত্রে, আপনার যে লিখাটি হবে আমাদের ইমেইলে পাঠিয়ে দিবেন আমরা এখান থেকে ডিজাইন করে আপনাকে ইমেইলে পাঠিয়ে দিব আপনি ওকে বললে তারপর আমরা কাজ শুরু করবো। ডেলিভারির জন্য কুড়িয়ার সার্ভিসে পাঠিয়ে দেওয়া যাবে।
আরও বিস্তারিত তথ্যের জন্য আমাদের ফোনে যোগাযোগ করতে পারেন।









18x24





Video






আরও বিস্তারিত তথ্যেও জন্য যোগাযোগ করুন

স্মৃতি এন্টারপ্রাইজ
৬৫ ঢাকা ইউনির্ভাসিটি মার্কেট, কাটাবন, ঢাকা-1000
মোবাইল: ০১৭২২৫২২৫৭৯, ০১৯২২১৬১২৬৯ (প্রতিদিন সকাল 10 টা থেকে রাত 7 টা ভিতরে ফোন দিবেন)
আমাদের সাপ্তাহিক বন্ধ শুকবার। তবে কোন আর্জেন্ট কাজ থাকলে শুকবার বেলা ১২ টা পযন্ত খোলা রাখা হয়।



Facebook Page: https://www.facebook.com/crestshopbd

 website: https://smrityenterprise65.blogspot.com


সম্মাননা ক্রেস্ট ডিজাইনক্রেস্ট ডিজাইনশুভেচ্ছা স্মারকস্বারক সম্মাননাসংবর্ধনাস্বংবর্ধনাবিদায় সংবর্ধনামরণোত্তর ক্রেস্টমরণোত্তর ক্রেস্ট ডিজাইনমরণোত্তরশুভেচ্ছা ক্রেস্ট ডিজাইনঅভিনন্দন ক্রেস্টঅভিনন্দন স্বারকসম্মাননা স্মারকশুভেচ্ছা  অভিনন্দনক্রিস্টাল ক্রেস্ট ডিজাইনক্রিস্টাল ক্রেস্টমেটাল ক্রেস্টক্রেস্টমেটাল ক্রেস্ট ডিজাইনলেজার ক্রেস্ট ডিজাইনলেজার কাটিংলেজার প্রিন্টপ্লাস্টিক ক্রেস্ট ডি প্রিন্ট৩ডি প্রিন্টকাঠের ক্রেস্টমগ প্রিন্টমগ ডিজাইনট্রফিমেডেলভিআইপি ক্রেস্ট ডিজাইনভিআইপি ক্রেস্টভিআইপি সম্মাননাভিআইপি সম্মাননা ডিজাইনস্মৃতি ক্রেস্টসম্মাননা ক্রেস্টশুভেচ্ছা ক্রেস্টসংবর্ধনা ক্রেস্টমগ প্রিন্টম্যাজিক মগ প্রিন্টছবি মগ প্রিন্টদেশি মগ প্রিন্টচায়না মগ প্রিন্টচাবি রিংকাঠের চাবি রিংমেটাল চাবি রিংপ্লাস্টিক চাবি রিংলেজার চাবি রিংকোর্ট পিনপিতল কোর্ট পিনচায়না কোর্ট পিনমেটাল কোর্ট পিনকলমদেশি কলমচায়না কলমইন্ডিয়ান কলমমেটাল কলমপ্লাস্টিক কলমব্যাচমেটাল ব্যাচবুক ব্যাচপ্লাস্টিক ব্যাচহ্যান্ড ব্যাচরিচ ব্রান্ডপেপার ওয়েটক্রিস্টাল পেপার ওয়েটপ্লাস্টিক পেপার ওয়েটকাঠের পেপার ওয়েটক্রেস্টচায়না মেডেলক্রিকেট চায়না মেডেলফুটবল চায়না মেডেলব্যাডমিন্টন চায়না মেডেলসব ধরনের খেলাধুলার চায়না মেডেলচায়না ট্রফিক্রিস্টাল ক্রেস্টচায়না মেটাল ক্রেস্টচায়না মেটাল ফ্রেম ক্রেস্টকাঠের ক্রেস্ট (দেশী), চায়না কাঠের ক্রেস্টকাঠের কলম দানিকাঠের কার্ড হোল্ডারকাঠের পেন হোল্ডারপ্লাস্টিক ক্রেস্টগিফট আইটেমসাইনর্বোডডিজিটাল সাইনর্বোডলিয়ন সাইনলাইটিং সাইনর্বোডপ্লাস্টিক সাইনর্বোডমেটাল সাইনর্বোডএসএস সাইনর্বোড সব কিছু পাবেন আমাদের কাছে সব কিছু আমাদের নিজস্ব মেশিং  নিজস্ব কারখানায় তৈরী করা হয়